DOGS Crypto Airdrop2024

DOGS Crypto Airdrop2024: 400 বিলিয়নেরও বেশি টোকেন 20 আগস্ট বাজারকে রূপান্তরিত করতে সেট করা হয়েছে


1.একটি আনন্দদায়ক এয়ারড্রপ ইভেন্টের মাধ্যমে ক্রিপ্টো বিশ্বে তরঙ্গ তৈরি করছে যা সম্প্রদায়কে মোহিত করতে সেট করা হয়েছে। 20 আগস্ট, আনুষ্ঠানিক তালিকার তারিখে, অংশগ্রহণকারীরা গড়ে 9,500 $DOGS টোকেন পাবেন, 400 বিলিয়ন $DOGS এর বিশাল বিতরণের অংশ হিসেবে।

2.তাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলের সর্বশেষ আপডেট অনুসারে, বটটিতে একটি বিস্ময়কর 53 মিলিয়ন ব্যবহারকারী নিয়ে গর্ব করে, একটি চিত্তাকর্ষক 42.2 মিলিয়ন এয়ারড্রপের জন্য যোগ্য বলে নিশ্চিত করা হয়েছে। $DOGS টিম জড়িত হওয়ার আগে মোট সরবরাহ, টোকেন জেনারেশন ইভেন্টে (TGE) সঞ্চালন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ টোকেন মেট্রিক্স সহ সমস্ত প্রাসঙ্গিক বিশদটি দুবার পরীক্ষা করার গুরুত্বের উপর জোর দেয়।

3.ক্রিপ্টো উত্সাহীরা স্পট মার্কেট লঞ্চের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তাদের আর বেশি অপেক্ষা করতে হবে না, লঞ্চটি 20 আগস্টের জন্য নির্ধারিত হয়েছে। ব্যবহারকারীদের কেন্দ্রীভূত এক্সচেঞ্জে (CEXs) বা তাদের টেলিগ্রাম ওয়ালেটের মাধ্যমে তাদের অ্যাকাউন্ট সেট আপ করার জন্য এটি উপযুক্ত সময়।

4.$DOGS-এর টোকেনমিক্স, যা "ডোজেনোমিক্স" নামে পরিচিত, একটি সম্প্রদায়-কেন্দ্রিক বিতরণ মডেল প্রবর্তন করে। মোট সরবরাহের একটি বিশাল 81.5% সম্প্রদায়ের জন্য মনোনীত করা হয়েছে, যার 73% টেলিগ্রাম ওজিদের দেওয়া হয়েছে যারা বটের মাধ্যমে $DOGS অর্জন করেছে।













1.এই বিতরণে ব্যবসায়ী, স্টিকার নির্মাতা এবং নতুন সম্প্রদায়ের সদস্যদের জন্য পুরস্কারও অন্তর্ভুক্ত রয়েছে। উন্নয়ন দল এবং ভবিষ্যত প্রকল্পগুলি মোট সরবরাহের 10% পাবে, যার একটি উল্লেখযোগ্য অংশ 12 মাসের ন্যস্ত করা সময়ের মধ্যে সুরক্ষিত থাকবে। একটি অতিরিক্ত 8.5% CEX এবং বিকেন্দ্রীভূত এক্সচেঞ্জ (DEXs) উভয় ক্ষেত্রেই তারল্যের জন্য বরাদ্দ করা হয়েছে, অন্যান্য তালিকা-সম্পর্কিত ক্রিয়াকলাপগুলির সাথে।

2.মোট 550 বিলিয়ন সরবরাহের সাথে, $DOGS একটি মেম এবং সম্প্রদায় টোকেন উভয় হিসাবে অবস্থান করছে, যা ভিকে এবং টেলিগ্রাম থেকে উদ্ভূত হয়েছে। শীঘ্রই, $DOGS সম্প্রদায়ের হাতে থাকবে, মেমে স্টিকার চালু করার পরিকল্পনা রয়েছে যা $DOGS ব্যবহার করে চেইনে মিন্ট করা এবং ট্রেড করা যায়।

3.16 আগস্ট থেকে, ব্যবহারকারীরা তাদের টেলিগ্রাম ওয়ালেট বা তাদের পছন্দের CEX-এর মাধ্যমে তাদের টোকেন দাবি করা শুরু করতে পারে। যারা এখনও একটি অ্যাকাউন্ট সেট আপ করেননি, তাদের জন্য এটি আগে থেকেই করা এবং প্রয়োজনীয় KYC প্রক্রিয়াগুলি সম্পূর্ণ করার পরামর্শ দেওয়া হচ্ছে৷


8.20 আগস্ট, একটি নন-কাস্টোডিয়াল ওয়ালেটে টো
কেন দাবি করার বিকল্প উপলব্ধ হবে, যদিও ব্যবহারকারীদের এই ব্লকচেইন লেনদেনের জন্য গ্যাস ফি কভার করার জন্য টনকয়েনের প্রয়োজন হবে। টনকয়েন বিভিন্ন এক্সচেঞ্জের মাধ্যমে বা স্টারের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য, তাই ব্যবহারকারীদের তাদের $DOGS টোকেন দাবি করার আগে তাদের ওয়ালেটে পর্যাপ্ত টনকয়েন আছে তা নিশ্চিত করা উচিত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ